Type Here to Get Search Results !

জয়টা দেশের মানুষের জন্য অনেক আনন্দ বয়ে আনবে: শান্ত

বিপর্যয়ের মধ্যে ক্রিকেটের বিজয়: পাকিস্তানকে ধবলধোলাই করে বাংলাদেশের মানুষের মুখে হাসি ফোটালেন নাজমুল হোসেন শান্ত

বিপর্যয়ের মধ্যে ক্রিকেটের বিজয়: পাকিস্তানকে ধবলধোলাই করে বাংলাদেশের মানুষের মুখে হাসি ফোটালেন নাজমুল হোসেন শান্ত

="Bangladesh cricket team celebrates victory">

জুলাইয়ের মাঝামাঝি সময় থেকে বাংলাদেশের রাজনৈতিক এবং প্রাকৃতিক পরিস্থিতি অস্বাভাবিক হয়ে পড়েছে। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন, শেখ হাসিনা সরকারের পতন, অন্তর্বর্তীকালীন সরকার গঠন এবং দক্ষিণ-পূর্বাঞ্চলে ভয়াবহ বন্যা—এই সবকিছু মিলিয়ে দেশের মানুষ কঠিন সময় পার করছেন।

এমন সময়ে, বাংলাদেশ ক্রিকেট দলের পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজ জয় দেশের মানুষের জন্য একটি আনন্দের খবরে পরিণত হয়েছে। অধিনায়ক নাজমুল হোসেন শান্তর নেতৃত্বে বাংলাদেশ টেস্টে পাকিস্তানকে ধবলধোলাই করেছে।

আজ রাওয়ালপিন্ডিতে সিরিজ জয় শেষে মিডিয়ার সামনে এসে শান্ত বলেছেন, “আমি সেদিনও বলেছিলাম যে, এই জয়টা দেশের মানুষের জন্য অনেক আনন্দ বয়ে আনবে। গত কিছুদিন ধরে বন্যা ও আন্দোলনের কারণে অনেক মানুষের কঠিন সময় গেছে। তবে আমাদের খেলা তাদের মুখে হাসি ফুটাবে।”

তিনি আরও বলেন, “আমরা জানি, বাংলাদেশের মানুষ ক্রিকেটের জন্য কতটা পাগল। আমরা চেষ্টা করেছি দেশের মানুষকে কিছু দিতে। আমি মনে করি, আমরা ভালো কিছু করতে পেরেছি।”

শান্ত বলেন, “বেশি গুরুত্বপূর্ণ ছিল বিশ্বাস। আমাদের প্রত্যেক ক্রিকেটার বিশ্বাস করে যে, যেকোনো সময় আমরা ঘুরে দাঁড়াতে পারব। ২৬ রানে ৬ উইকেট পড়ার পরও আমরা বিশ্বাস রেখেছিলাম। মিরাজ ও লিটনের ব্যাটিংয়ে আমরা ভালো অবস্থানে চলে আসি।”

নিজের অনুভূতি সম্পর্কে শান্ত বলেন, “এই অর্জন আমার কাছে বাংলাদেশের ক্রিকেটের সেরা মুহূর্তগুলোর একটি।” তিনি সাকিব-মুশফিকের অবদানের প্রশংসা করেন এবং প্রধান উপদেষ্ঠা ড. ইউনুসের অভিনন্দন গ্রহণের কথা উল্লেখ করেন।

রাওয়ালপিন্ডির কন্ডিশন বুঝে খেলা আমাদের জন্য বড় বিষয় ছিল। শান্ত বলেন, “আমরা কন্ডিশন ভালোভাবে ধরতে পেরেছি। উইকেটে মুভমেন্ট ছিল এবং আমরা দীর্ঘ সময় বোলিং করেছি। ধৈর্যের ব্যাপারে অনেক কথা বলেছি।”

এই জয়ে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের মুখে হাসি ফোটানো সম্ভব হয়েছে এবং আশা করা যায় যে, দেশের অন্যান্য সমস্যার মাঝে ক্রিকেটের জয় কিছুটা সুখ এনে দেবে।


ggxg

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.