Type Here to Get Search Results !

ফরিদপুরে ‘ভুতুড়ে বিলের’ প্রতিবাদে বিদ্যুৎ অফিস ঘেরাও

সদরপুরে ভুতুড়ে বিদ্যুৎ বিলের অভিযোগ: ওজোপাডিকো অফিস ঘেরাও, গ্রাহকদের বিক্ষোভ

সদরপুরে ভুতুড়ে বিদ্যুৎ বিলের অভিযোগ: ওজোপাডিকো অফিস ঘেরাও, গ্রাহকদের বিক্ষোভ

গ্রাহকরা অভিযোগ করেছেন, বিদ্যুৎ বিলের ভুতুড়ে পরিমাণ

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত ফরিদপুরের সদরপুরে বিদ্যুৎ বিলের ভুতুড়ে পরিমাণের অভিযোগে গ্রাহকরা ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ওজোপাডিকো) স্থানীয় অফিস ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করেছেন। এই সময়ে, বিক্ষুব্ধ গ্রাহকরা অফিসের কর্মকর্তা-কর্মচারীদের অবরুদ্ধ করে রাখেন এবং তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি করেন।

গ্রাহকদের অভিযোগের বিস্তারিত

গ্রাহকরা অভিযোগ করছেন যে, দীর্ঘদিন ধরে তারা বিদ্যুৎ বিলের ভুতুড়ে পরিমাণের বিড়ম্বনায় ভুগছেন। তাদের মতে, মিটারের সঙ্গে বিদ্যুৎ বিলের কোনো মিল নেই এবং মনগড়া বা ইচ্ছামতো বিল তৈরি করা হচ্ছে। মিটার রিডাররা বাসায় না গিয়ে এবং মিটার না দেখে অফিসে বসেই ইচ্ছামতো বিল তৈরি করেন। প্রত্যেক গ্রাহকের বিলেই অতিরিক্ত ৮০-২০০ ইউনিট পর্যন্ত বিদ্যুৎ যোগ করে বিল বানানো হচ্ছে।

ওজোপাডিকোর প্রতিক্রিয়া

এই ব্যাপারে ওজোপাডিকোর সদরপুর উপজেলা প্রকৌশলী (আর ই) শাখাওয়াত হোসেন জানান, গ্রাহকদের অভিযোগের বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে এবং কোনো অনিয়মের সঙ্গে জড়িত থাকলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

ফলস্বরূপ এবং পরবর্তী পদক্ষেপ

এই বিক্ষোভের ফলস্বরূপ, গ্রাহকরা আশাবাদী যে, তাদের সমস্যার সমাধান হবে এবং বিদ্যুৎ বিলের সঠিক পরিমাণ নিশ্চিত করা হবে। তারা আশা করছেন যে, ওজোপাডিকো তাদের অভিযোগ গুরুত্ব সহকারে নিয়ে কার্যকর ব্যবস্থা নেবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.